পিপুলিয়া কলেজের অধ্যক্ষ’র উপর হামলা

নিজস্ব প্রতিবেদক।।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পিপুলিয়া টি আই কে মেমোরিয়াল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু তাহের এর উপর হামলার ঘটনা ঘটেছে। হামলার ঘটনায় কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।

সূত্রে জানা যায়,অধ্যাপক রুহুল আমিন গত কয়েকদিন যাবত যে কোন কিছুর বিনিময়ে বিদ্যুৎসাহী কমিটিতে নিজের অবস্থান তৈরী করতে অধ্যক্ষ আবু তাহেরকে চাপসৃষ্টি করে আসছিল। সোমবার দুপুরে এডহক কমিটির বিদ্যুৎসাহী সদস্য মনোনীত করাকে কেন্দ্র করে বিদ্যুৎসাহী সদস্য প্রার্থী পিপুলিয়া টি আই কে মেমোরিয়াল কলেজের সাবেক অধ্যাপক রুহুল আমিন ও বিদ্যুৎসাহী সদস্য প্রার্থী শহিদুল ইসলাম সহ তাদের সমর্থিত লোকজন অবস্থান নেয়। স্থানীয় প্রভাবশালীদের ক্ষমতা দেখিয়ে অধ্যাপক রুহুল আমিনের পক্ষের হেমজোড়া গ্রামের ডাঃ সফিকের ছেলে মোঃ রাসেল ও সহিদুল হকের ছেলে ডাঃ আমিন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আবু তাহেরের উপর অতর্কিত হামলা চালায়। হামলার ঘটনাকে তীব্র নিন্দা জানিয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার ডাক দিয়েছেন কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা।

কলেজের প্রাক্তন শিক্ষার্থী শাহরিয়া জানান, শিক্ষকের ওপর হামলা আমরা কখনোই মেনে নিবো না। আমরা প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীরা আগামীকাল ( মঙ্গলবার) কলেজ ক্যাম্পাসে বিক্ষোভের ডাক দিয়েছি।

সদর দক্ষিণ মডেল থানার সেকেন্ড অফিসার মুতাব্বির জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

অধ্যক্ষের উপর হামলা বিষয়ে জানতে চাইলে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার রুবাইয়া খানম বলেন, হামলাকারীদের আইনের আওতায় আনা হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!